মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

ডামুড্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত
ডামুড্যায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফাইনাল খেলায় অংশগ্রহনকারী খেলোয়ারবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
৩০ মে রোববার বিকাল ৫টায় ডামুড্যা উপজেলা মাঠে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত) মোঃ আলমগীর হোসাইন। টুর্ণামেন্টে বালকদের অনূর্ধ্ব ১৭ খেলায় ৩- ১ গোলে ডামুড্যা পৌরসভা কে পরাজিত করে দারুল আমান ইউনিয়ন চ্যাম্পিয়ন হয় অপরদিকে বালিকাদের অনূর্ধ্ব ১৭ খেলায় ডামুড্যা পৌরসভা চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে পুরস্কার বিতরন কালে উপজেলা নির্বাহি অফিসার (অতিরিক্ত ) মোঃ আলমগীর হোসাইন। বলেন শিক্ষার পাশাপাশি নিয়মিত খেলাধুলার মাধ্যমে সমাজের একজন আদর্শ অসুস্থ মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা যায় তাই খেলাধুলা ও মনোযোগী হতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি ফজলে এলাহী,ধানকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু,
পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ পারভেজ লিটন,সিড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলা উদ্দিন আমিন, উপজেলা বিকেএসপির সাধারণ সম্পাদক উজ্জ্বল সিকদার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।