মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর ক্লিন বাংলাদেশে স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে প্রধানমন্ত্রী: জেলা প্রশাসক

Auto Draft
ডামুড্যা পৌরসভা পরিদর্শণে গেলে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সারা জীবনের লড়াই সংগ্রামের ভিতর দিয়ে ক্লিন বাংলাদেশের স্বপ্ন দেখতেন। পশ্চিমাদের দোষর এদেশীয় দালালদের নিষ্ঠুরতার কারণে জাতির পিতা মুজিব তার স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেনি। সে স্বপ্ন এখন বাস্তবায়ন করছে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, আমাদের দেশে অনেক সম্ভবনা আছে। তবে আমাদের সম্পদ অপ্রতুল। নগর বা পৌর এলাকায় এটা আরো কম। আমাদের দেশের সীমিত সম্পদের সুসম ব্যবহার করে ক্লিন বাংলাদেশ নির্মাণে পৌর প্রতিনিধিদের আন্তরিক ভাবে কাজ করার জন্য তিনি আহবান জানান।
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, সোমবার (২৪ মে) বেলা ১১টায় ডামুড্যা পৌরসভা পরির্দশন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় জেলা প্রশাসক পৌরভবনে রক্ষিত পরিদর্শন বহিতে তার মন্তব্য লিপিবদ্ধ ও স্বাক্ষর করেন।
এর আগে জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ডামুড্যা পৌরসভা পৌঁছলে পৌর মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা পৌরসভার সচিব রকিবুল হাসান জুয়েলসহ সকল কমিশনারগণ তাকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। এসময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহি, ডামুড্যা পৌর মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ খালিদ হাসান, ডামুড্যা পৌরসভার হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শাজাহান, ডামুড্যা কর নির্ধারক তুসার কান্তি দাস ।
এছাড়াও উপস্থিত ছিলেন ডামুড্যা পৌরসভার কাউন্সিলর এনায়েত করিম চুন্নু ঢালী, আবুল হোসেন মন্টু ছৈয়াল, সিরাজুল ইসলাম বাচ্ছু মাদবর, কাউন্সিলর আবু তাহের মাদবর, কাউন্সিলর টিপু মাদবর, কাউন্সিলর শফিক উল্লাহ বেপারী। সংরক্ষিত নারী কাউন্সিলর মুকুল ও হিরন আক্তার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।