মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির উদ্যোগে ইফতার

ডামুড্যায় প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির উদ্যোগে ইফতার
ডামুড্যায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ইফতার মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

পবিত্র মাহে রমজানে ডামুড্যায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির ডামুড্যা শাখার উদ্যোগে ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৭ মে) আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয় ভবনে স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার পূর্ব দোয়া অনুষ্ঠানে দেশের সার্বিক মঙ্গল কামনা ও কোভিড-১৯ এর অদৃশ্য শক্তি থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য পরম করুণাময়ের কাছে প্রার্থনা করা হয়। দোয়া পরিচালনা করেন মদিনাতুল উমুল নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা শিক্ষক মাওলানা মোঃ ফেরদৌস। সহকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির ডামুড্যা উপজেলা শাখার সভাপতি আওলাদ হোসেন এর সভাপতিত্বে ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আন্টুর পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমিন উদ্দিন ঢালী, সহকারী শিক্ষা অফিসার নজরুল ইসলাম, আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়রের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, শিক্ষক সমিতির সহ-সভাপতি ফাতেমাতুজ জোহরা, সহ-সভাপতি আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন নিরব, সাংগঠনিক সম্পাদক মোঃ মিন্টু বেপারী প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।