সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় হোটেল শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

ডামুড্যায় হোটেল শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ
ডামুড্যায় হোটেল শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাস জনিত পরিস্থিতিতে লকডাউন চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ডামুড্যা উপজেলার হোটেল শ্রমিকদের মাঝে ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ মে বৃহস্পতিবার সকাল ১০টায় ডামুড্যা উপজেলা পরিষদের উদ্যোগে ডামুড্যা উপজেলা পরিষদের মাঠে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
চলমান কোভিড-১৯ ক্ষতিগ্রস্ত অসহায় জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সরকার ঘোষিত লকডাউনে সারাদেশে ও রমজানের কারণে হোটেল বন্ধ ঘোষণা করা হয়। যার কারণে গত এক মাস যাবৎ হোটেল প্রতিষ্ঠানগুলো বন্ধ আছে এবং শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছে। তাই কর্মহীন হয়ে পড়ে এসব হোটেল শ্রমিকদের মধ্য থেকে ৫০ জনকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী শুকনো খাবার বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ । প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টি সাবান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।