বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

পূর্ব ডামুড্যায় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

পূর্ব ডামুড্যায় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ
পূর্ব ডামুড্যায় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করছেন সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী। ছবি-দৈনিক হুংকার।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্থ, অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করা হয়। মঙ্গলবার ৪ মে সকাল ১০ টায় পূর্বডামুড্যা ইউনিয়ন পরিষদ থেকে এ উপহার প্রদান করা হয়।
বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী। এসময় উপস্থিত ছিলেন পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ পারভেজ লিটন, ট্যাগ অফিসার ও জনস্বাস্থ্য প্রকৌশলী কাজী রিয়েল, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা সহ ইউনিয়ন পরিষদের সচিব ও ইউপি সদস্যগণ।
পূর্ব ডামুড্যা ইউনিয়নের ৭৯৭ জন পরিবারের মাঝে নগদ ৪৫০ টাকা করে ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষে গরীব ও অসহায়দের হাতে ভিজিএফ এর নগদ টাকা তুলে দেওয়া হয়।
ট্যাগ অফিসার কাজী রিয়েল বলেন, এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদ পারভেজ লিটন সকল ইউপি সদস্যদের সমন্বয়ে সঠিক ভাবেই দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করছেন। যেহেতু আমি ট্যাগ অফিসারের দায়িত্ব পালন করছি তাই দেখছি কোন ভুলভ্রান্তি আছে কিনা।
সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী বলেন, বর্তমান সরকার সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু করতে পেরেছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।