বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

ডামুড্যায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
ডামুড্যা উপজেলা পরিষদের অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার। ছবি-দৈনিক হুংকার।

করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পরা ডামুড্যা উপজেলার ৩৫০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৪ মে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে থেকে এ উপহার সামগ্রী বিতরণ করেন ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ধানকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু।
খাদ্যসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি বলেন, করোনা দূর্যোগে যারা লকডাউনের কারণে বেকার হয়েছেন তাদের জন্য উপজেলা পরিষদের মাধ্যমে প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার খাদ্যসামগ্রী পৌঁছে দিলাম। আপনারা স্বস্থ্যবিধি মেনে ঘরে অবস্থান করুন। আল্লাহর রহমতে এ দূর্যোগ কেটে যাবে। আপনারা ভরসা রাখুন প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছে। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন আপনাদের পাশে আছে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।