বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

ডামুড্যা পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ
ডামুড্যা পৌরসভার অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করছেন মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল। ছবি-দৈনিক হুংকার।

মুজিব শতবর্ষ উপলক্ষে ডামুড্যা পৌরসভার করোনা দূর্যোগে বেকার হয়ে পরা ও অসচ্ছল ৫ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে দেয়া বিভিন্ন উপহার সামগ্রীর মধ্যে পৌরসভার ৪ হাজার ৬শ প্রতি পরিবারকে নগদ ৪৫০ টাকা করে ও ৪৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। ৪ মে মঙ্গলবার ডামুড্যা পৌরসভা ভবনের সামনে থেকে এ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পৌর মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল। এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার মোঃ লিটন মুন্সি, ডামুড্যা পৌরসভার সচিব মোঃ রকিবুল হাসান, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া, সহকারী প্রকৌশলী খালিদ হাসান, কাউন্সিলর আসাদুজ্জামান বাচ্চু, আবুল হোসেন মন্টু ছৈয়ালসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
বিতরণ কার্যক্রম উদ্বোধন কালে পৌর মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল বলেন, আওয়ামীলীগ সরকার সব সময় জনগণের পাশে ছিল, এখনো আছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের অনেক উন্নত দেশের আগেই আমাদের দেশে করোনার ভ্যাকসিন প্রয়োগ শুরু করতে পেরেছি। করোনার কারণে অনেক উন্নতদেশ যেখানে ধরাশায়ি সেখানে আমাদের দেশ এখনো ভাল অবস্থানে টিকে আছে। এটা সম্ভব হয়েছে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষনেতৃত্বের কারণে।এজন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।