বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

কনেশ্বরে হতদারিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কনেশ্বরে হতদারিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
কনেশ্বরে হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু মাদবর তার ব্যক্তিগত উদ্যোগে ৫০০ জন হত দারিদ্র ও মধ্যবিত্ত পরিবারদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
৩০ এপ্রিল (শুক্রবার) করোনাকালীন সময়ে ঘর থেকে বের হতে পারেন না, দিন আনে দিন খায় তাদের জন্য এবং মধ্যবিত্ত পরিবার আছেন যারা অনেকে লজ্জার কারণে বলতে পারছেন না। তাদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্চু বলেন, সরকারি ভাবে ত্রাণ দিতেছি তারপরও যদি কেউ না পেয়ে থাকেন খুঁজে খুঁজে প্রতিটি ঘরে গিয়ে আমার ব্যক্তিগত ত্রাণ পৌঁছে দিয়েছি। আমার বাবা মারা গিয়েছেন, আপনারা আমার বাবার জন্য ও আমাদের পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেনো আপনাদের এভাবে সবসময় পাশে থাকতে চাই। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পিঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।