বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

ডামুড্যায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা
ডামুড্যায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা

ডামুড্যায় চকলেটের প্রলোভন দেখিয়ে মহিউদ্দিন হাওলাদার (১৭) নামে এক তরুণের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ব্যাপারে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত মহিউদ্দিন হাওলাদার উপজেলার পূর্বডামুড্যা ইউনিয়নের চরভয়রা নামক এলাকার আলী হাওলাদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১৮ এপ্রিল) বিকেলে চকলেটের প্রলোভন দেখিয়ে বাড়ির পাশে নিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ সময় শিশুটি চিৎকার দিলে পাশে থাকা এক নারী তাকে উদ্ধার করে। তখনই পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তি।
ভূক্তভোগী শিশুর মা বলেন, রোজার দিন আমি বিকেলে রান্না করতে ছিলাম। হঠাৎ মেয়ে চিৎকার দিলে আমি দৌঁড়ে যায়। এর আগেই স্থানীয় এক নারী মেয়েকে উদ্ধার করেন। সেখান থেকে প্রথমে স্থানীয় ডাক্তারের পরামর্শে ওষুধ খাওয়াই। সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসেছি। আমার মেয়ে এখন দাঁড়িয়ে থাকতে পারেনা। খালি কান্না করে। এতটুকু শিশু বাচ্চা জানি না কি করব?
মহিউদ্দিন হাওলাদারের বাড়িতে গিয়ে দেখা যায় তার নানী ও দুই ছোট বোন ছাড়া আর কেউ নেই। তারা রোববার তার ফুফুবাড়িতে বেড়াতে গেছেন বলে জানান দুই বোন।
ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাতেমা মেহজাবীন বলেন, মেয়েটিকে দেখে মনে হচ্ছে ধর্ষণের চেষ্টা হয়েছে। তাকে পরীক্ষা করার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, এ ব্যাপারে ডামুড্যা থানায় মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।