রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা বন্দর ব্যবসায়ীদের সাথে প্রশাসনের আলোচনা সভা

ডামুড্যা বন্দর ব্যবসায়ীদের সাথে প্রশাসনের আলোচনা সভা
ডামুড্যায় বন্দর ব্যবসায়ীদের উপজেলা প্রশাসনের মতবিনিময়। ছবি-দৈনিক হুংকার।

কোভিট-১৯ করোনাভাইরাস ২য় ঢেউ প্রতিরোধে সরকার ঘোষিত নির্দেশনা প্রতিপালনের জন্য ডামুড্যা বন্দর বনিক সমিতির সাথে মতবিনিময় সভা করেছে ডামুড্যা উপজেলা ও পৌর প্রশাসন।
৭ এপ্রিল বুধবার সকালে ডামুড্যা বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আলহাজ্ব মোতালেব হোসেন মধু ঢালীর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ডামুড্যা বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে জনগুরুত্বপূর্ণ এ বিষয় নিয়ে প্রশাসনের আলোচনা অনুষ্ঠিত হয়। ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র রেজাউল করিম রাজা, বিশিষ্ট ব্যবসায়ি হাজি জামাল হোসেন ঢালী । এ সময় বন্দর ব্যবসায়ীরা লকডাউনে তাদের ক্ষয়-ক্ষতিসহ অন্যান্য বিষয়ে বক্তব্য রাখেন।
উপজেলা নির্বাহী অফিসার সবার সাথে ঐক্য মত প্রসন করে বলেন, করোনা শুধু আমাদের দেশেই নয় সারা পৃথিবীকে থামিয়ে দিয়েছে তাই বেঁচে থাকার জন্য আমাদের সচেতনতা ও সরকারের নির্দেশের বাহিরে যাওয়ার কোন সুযোগ নেই। অতএব আসুন সুন্দর আগামীর প্রত্যাশায় বর্তমান সমস্যাকে ধর্য্য ও সাবধানতার সাথে মোকাবেলা করি। তিনি ব্যবসায়ীদের আরো বলেন, দেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকাল ৬ টার পরে দোকান খুলবেন এবং সন্ধা ৬ টার আগেই দোকান বন্ধ করবেন। এ নির্দেশ না মানলে আমরা আইন প্রয়োগে বাধ্য হবো। তাতে কারো জন্যই শুভকর হবেনা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।