রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় করোনা রোগীদের পাশে দাঁড়ালেন পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি

ডামুড্যায় করোনা রোগীদের পাশে দাঁড়ালেন পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি
ডামুড্যায় করোনা রোগীদের পাশে দাঁড়ালেন পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফয়সাল আহমেদ তার ব্যক্তিগত তহবিল থেকে করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়েছেন। শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাম এমপি’র অনুপ্রেরণায় তিনি এই সহায়তা প্রদান করছেন বলে জানিয়েছেন। এর পূর্বেও এই স্বেচ্ছাসেবক লীগের এই নেতা তার নিজ এলাকার নিন্ম আয়ের কর্মহীন ২০০ পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। সমাজের অসহায় মানুষের প্রতি তার সাহায্যের হাতছানি অব্যাহত থাকবে বলেও ব্যক্ত করেছেন এই জনদরদী নেতা।

এই স্বেচ্ছাসেক লীগ নেতা বলেছেন, কথা দিয়েছিলাম করোনা আক্রান্ত রোগীদের পাশে থাকবো। আল্লাহর অশেষ রহমতে আমার কথা রক্ষা করতে পেরেছি। আজ ডামুড্যা উপজেলায় করোনা আক্রান্ত সকল রোগীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নেই। এই সময় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি মহাদয়ের সালাম করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারের কাছে পৌঁছে দেই। একই সাথে আমার ব্যাক্তিগত তহবিল থেকে কিছু উপহার সামগ্রী, নগদ অর্থ ও করোনা সচেতনতার একটি চিঠি করোনা আক্রান্ত রোগীর পরিবারের হাতে তুলে দেই। আমি নাহিম রাজ্জাক এমপির অনুপ্রেরণার এই সহায়তার হাত বাড়িয়ে দিতে সক্ষম হয়েছি। আমি কৃতজ্ঞতা জানাই জয়ন্তী পরিবারের ইমরান, সাইমুন প্রিন্স শান্ত, মাহাবুব সহ যারা এই মহৎ কাজে আমাকে সহায়তা প্রদান করেছেন তাদের। আমি মহান আল্লাহর কাছে শক্তি ও সহস কামনা করছি যেন সমাজের গরীব অসহায় ও রোগ আক্রান্ত মানুষের পাশে থাকতে পারি সেই জন্য।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।