রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় স্বেচ্ছাসেবী সংগঠন “আমার রাজ্জাক” এর আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ডামুড্যায় স্বেচ্ছাসেবী সংগঠন “আমার রাজ্জাক” এর আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
ডামুড্যায় স্বেচ্ছাসেবী সংগঠন “আমার রাজ্জাক” এর আয়োজনে আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক বলেছেন, বিনোদন মানুষের আত্মার সাথে সংমিশ্রিত দিন দিন আমাদের দেশীয় সংস্কৃতি হারিয়ে যাচ্ছে। বিলুপ্ত প্রায় দেশি সংস্কৃতি ধরে রাখার জন্য আমাদের সকলকে কাজ করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বলেছেন, বাংলার আকাশ যতোদিন থাকবে, ততদিন এই বাংলার সংস্কৃতি থাকবে। আমরা আমাদের সংস্কৃতি ছেড়ে অন্য দিকে চলে যাচ্ছি। পাশ্চাত্য সংস্কৃতি আমাদের আকরে ধরছে। আমার রাজ্জাক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মেলার সমাপ্তি পূর্ব সাংস্কৃতিক সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।
শুক্রবার (২৬ মার্চ) রাত ৯টায় পূর্ব মাদারীপুর কলেজ মাঠে এই সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ক মেহেদী হাসান রুবেল মাদবরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

ডামুড্যায় স্বেচ্ছাসেবী সংগঠন “আমার রাজ্জাক” এর আয়োজনে আনন্দ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান সহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।