রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাধীনতা ও বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা: নাহিম রাজ্জাক এমপি

স্বাধীনতা ও বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা: নাহিম রাজ্জাক এমপি
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ডামুড্যায় স্বাধীনতা মঞ্চের উদ্বোধন করেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমাদের দেশ স্বাধীন হতো না। তাই আমরা মনে প্রাণে বিশ্বাস করি বঙ্গবন্ধু ও স্বাধীনতা একই সূত্রে গাঁথা। স্বাধীন বাংলাদেশে আজ ৫০ বছরপুর্তি হলো। অপর দিকে আমাদের মহান মুক্তিযুদ্ধের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মদিন তথা ১০১ বছর পালিত হয়েছে।
২৬ মার্চ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস-২০২১ উদযাপন উপলক্ষে ডামুড্যা স্বাধীনতা মঞ্চ উদ্বোধন, কুচকাওয়াজ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিবসের কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, ৩১ বার তোপধ্বনি, জাতির পিতার প্রতিকৃতি ও শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলীসহ বিভিন্ন স্তরের সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।