বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিলেন যুবলীগের নেতাকর্মীরা

ডামুড্যায় কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিলেন যুবলীগের নেতাকর্মীরা

শরীয়তপুরের ডামুড্যায় করোনাভাইরাসের প্রভাবে শ্রমিক সংকটে পড়ায় কৃষকের ৪০ শতাংশ জমির পাকা ধান কেটে বাড়ি পৌছে দিলেন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

৩ মে রবিবার সকাল ১০ টা থেকে দুপুর প্রর্যন্ত উপজেলার শিধলকুড়া ইউনিয়নের আদাশন গ্রামের কৃষক মোঃ আলাউদ্দিন ঢালীর জমির পাকা ধান কেটে তার বাড়ীতে পৌছে দেন।

উপজেলা যুবলীগের সভাপতি বিএম ছাত্তার জানান, বর্তমানে করোনাভাইরাসের কারণে উপজেলার কৃষকরা অসহায় হয়ে পড়েছে। ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। সেজন্য আমাদের নেতাকর্মীরা কৃষকদের পাশে দাড়িয়েছে। আজ যুবলীগের ১০ থেকে ১৫ জন নেতা কর্মী ধান কাটা, আটি বাধে বাড়ির আঙিনায় পৌছে দিয়েছি।

তিনি বলেন, করোনার কারণে কৃষক যেনো ক্ষতিগ্রস্ত না হন সেজন্য প্রধানমন্ত্রীর আহবায়ন ও শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপির নির্দেশে ডামুড্যায় এ কাজ করা হচ্ছে।
আগামীতেও ডামুড্যা উপজেলা যুবলীগের পক্ষ থেকে এ সহায়তা অব্যাহত থাকবে।

ধান কাটা বিষয়ে কৃষক আলাউদ্দিন ঢালী যুবলীগের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, করোনাভাইরাসের কারণে ধান কাটা শ্রমিক সংকটের ফলে মাঠের পাকা ধান কেটে ঘরে তুলতে পারছিলেন না। এমন দুর্দিনে যুবলীগের নেতাকর্মীরা এসে তার জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছে। এতে আমি খুব আনন্দিত।

ডামুড্যা উপজেলা যুবলীগ সভাপতি বি এম সাত্তার ও দপ্তর সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সোহেল এর নেতৃত্বে ধানকাটায় অংশ নেন শিধলকুড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মিলন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন সরদার,সাংগঠনিক সম্পাদক ইয়াকুব সরদার, ছাত্রলীগ সভাপতি মোঃ জিল্লুর রহমান ও স্থানীয় যুবলীগের নেতাকর্মীগন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।