রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দেবর পুত্রের কোলে চড়ে ভোট দিলেন ৯৫ বছরের মনোয়ারা

দেবর পুত্রের কোলে চড়ে ভোট দিলেন  ৯৫ বছরের মনোয়ারা
দেবর পুত্রের কোলে চড়ে ভোট দিতে যাচ্ছেন মনোয়ারা বেগম। ছবি-দৈনিক হুংকার।

নিজে হাটতে পারেন না। তাই দেবরের ছেলে মালেক ছৈয়ালের কোলে করে ডামুড্যা পৌরসভা নির্বাচনে ভোট দিলেন ৯৫ বছরের মনোয়ারা বেগম। ভোট দিয়ে বললেন, “আল্লাহ আর কত দিন বাঁচায় জানিনা” মনে হয় জীবনের শেষ ভোট দিয়ে গেলাম। বৃদ্ধা মনোয়ারা বেগম (৯৫) ডামুড্যা পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা। কুলকুঁড়ি ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে সকাল ১০ টায় এসে ভোট দেন তিনি।
ভোটার মনোয়ারা বেগম বলেন, জীবনে অনেক ভোট দিয়েছি। বয়স তো কম হল না। হাঁটতে পারি না বয়সের ভারে। অনেক অসুস্থ। তারপরও ভোটের কথা শুনে মনটা যেন কেমন করে উঠল। রাতে দেবরের ছেলে মালেককে বলি ভোট দেওয়ার কথা। ও নিয়ে আসবে বলে। আমি হাটতে পারিনা তাই মালেকের কোলে ভর করে এসেছি। আমার পছন্দ মত প্রার্থীকে ভোট দিতে পেরে আমি খুশি।
মালেক জানান, রাতে আমার চাচি আমাকে বলে মালেক কালকে নাকি ভোট, আমাকে যদি একটু ভোট কেন্দ্রে নিয়ে যেতে আমি আমার ভোট টা দিতাম। আর কোন দিন সময় পাই কিনা জানি না। তাই চাচিকে আমি কোলে করে নিয়ে এলাম। তার পর নিজেই দিয়েছেন নিজের ভোট।
ডামুড্যা পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন বলেন, ডামুড্যায় রবিবার সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪ টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। এখন পর্যন্ত ২ ও ৫ নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।