শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক সুমন কে ডামুড্যা প্রেস ক্লাবের অভিনন্দন

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালক সুমন কে ডামুড্যা প্রেস ক্লাবের অভিনন্দন
মার্কেন্টাইল ব্যাংকের নবনিযুক্ত পরিচালক আব্দুল আওয়াল সুমনকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন ডামুড্যা প্রেসক্লাব। ছবি-দৈনিক হুংকার।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের প্রয়াত প্রতিষ্ঠাতা পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম এর সুযোগ্য সন্তান মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের নবনিযুক্ত পরিচালনা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুল আওয়াল সুমনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ডামুড্যা উপজেলা প্রেস ক্লাব।
১৯ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার সময় মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ডামুড্যা শাখায় আব্দুল আওয়াল সুমনকে ডামুড্যা প্রেসক্লাবের পক্ষ থেকে এ অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা, মোঃ ইউনুছ মিয়া, এস ইও এবং সহকারী শাখা ব্যবস্থাপক মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ডামুড্যা শাখা, প্রেসক্লাবের মহিলা বিষয়ক সম্পাদক মিতালী সিকদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব আলম সিকদার প্রমুখ।
এসময় নবনিযুক্ত পরিচালক আব্দুল আওয়াল সুমন প্রেসক্লাবের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রেসক্লাবের উত্তরোত্তর উন্নতি কামনা করেন এবং সাংবাদিকদের প্রতি আশা প্রকাশ করে বলেন, ডামুড্যা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক ও গঠনমূলক সংবাদ পরিবেশন করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।