শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালনে প্রস্তুতি মূলক সভা

ডামুড্যায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালনে প্রস্তুতি মূলক সভা
ডামুড্যায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালনে প্রস্তুতি মূলক সভায় বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালনে প্রস্তুতি মূলক সভা বুধবার সকাল ১০.৩০ মিনিটে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়েছে।
ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আলী বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলা শিক্ষা অফিসার মর্জিনা পারভিন, জনস্বাস্থ্য প্রকৌশলী কাজী রিয়েল, ধানকাঠি ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু, কনেশ্বর ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু, ডামুড্যা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন দপ্তরের দায়িত্বপ্রাপ্তগণ।
প্রস্তুতিমূলক সভায় সিদ্ধান্ত হয় সরকারের স্বাস্থ্য বিধি মেনে আগামী একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসের প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।