সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ছেলের কোলে চরে পছন্দের প্রার্থীকে ভোট দিলেন ৯৫ বছরের বৃদ্ধ

ডামুড্যায় ছেলের কোলে চরে পছন্দের প্রার্থীকে ভোট দিলেন ৯৫ বছরের বৃদ্ধ
ডামুড্যা পৌরসভা নির্বাচনে ছেলের কোলে চড়ে ভোট প্রদান করতে যাচ্ছেন আঃ রব মাদবর। ছবি-দৈনিক হুংকার।

চলাচলে অক্ষম ৯৫ বছর বয়সী আঃ রব মাদবর এবারও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হওয়ায় ছেলের কোলে চড়ে ভোট প্রদান করেছেন। তিনি নিজে হাটতে পারেন না। তাই ছেলে জসিম মাদবরের কোলে চড়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিলেন । ভোট দিয়ে বললেন “আল্লাহ আর কত দিন বাঁচায় জানিনা” আপনার রহমতে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারলাম।
বৃদ্ধ আঃ রব মাদবর ডামুড্যা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা। মোল্লা বাড়ী পশ্চিম ডামুড্যা সরকারী প্রাঃ বিদ্যালয় কেন্দ্রের ভোটার। সকাল ১১টায় ভোট দেন তিনি।
ভোটার আঃ রব মাদবর বলেন, জীবনে অনেক ভোট দিয়েছি। বয়স তো কম হল না। হাঁটতে পারি না বয়সের ভারে অনেক অসুস্থ। তারপরও ভোটের কথা শুনে মনটা যেন কেমন করে উঠল। রাতে ছেলে জসিমকে বলি ভোট দেওয়ার কথা। সে তার নিজের কোলে চড়িয়ে আমাকে ভোট নিয়ে আসে। আমার প্রছন্দ মত প্রার্থীকে ভোট দিতে পেরে আমি খুশি।
ছেলে জসিম মাদবর জানান, রাতে আমার বাবা আমাকে বলে জসিম কালকে নাকি ভোট, আমাকে যদি একটু ভোট কেন্দ্রে নিয়ে যেতে। আমি আমার ভোট টা দিতাম, আর কোন দিন সময় পাই কিনা জানি না। তাই বাবাকে আমি কোলে করে নিয়ে এলাম। তার পর নিজেই দিয়েছেন নিজের ভোট।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।