সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা পৌরসভা নির্বাচনে চতুর্থ বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন আসাদুজ্জামান বাচ্চু

ডামুড্যা পৌরসভা নির্বাচনে চতুর্থ বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন আসাদুজ্জামান বাচ্চু
মোঃ আসাদুজ্জামান বাচ্চু মাদবর। ফাইল ফটো।

জনপ্রতিনিধিগণ বেশি দিন ক্ষমতায় থাকলে তাদের জনপ্রিয়তা হ্রাস পায় এমনটাই অনেকে বলে থাকেন। কিন্তু ডামুড্যা পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান বাচ্চু মাদবরের বেলায় সম্পূর্ণ বিপরীত। প্রতিবারাই নির্বাচনে তিনি জনপ্রিয়তার শীর্ষে থেকে নির্বাচিত হয়ে আসছেন।
গত ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত ডামুড্যা পৌরসভা নির্বাচনে তিনি পাঞ্জাবী প্রতিক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি থেকে ৬ গুণেরও বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এর আগের বার নির্বাচনেও তিনি অনেক ব্যবধানে নির্বাচিত হয়েছিলেন সাবেক এই ছাত্রনেতা ও বর্তমান পৌরসভার আওয়ামী লীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান বাচ্চু মাদবর। শিক্ষা, সাংস্কৃতি ও ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান এর পাশাপাশি জনসেবায় অন্যান্য অবদান রেখে চতুর্থ বারের মতো নির্বাচিত হয়েছেন। তিনি নির্বাচিত হওয়ায় তার বন্ধু কামাল হোসেন মহাসিন, মোঃ নাজমুল সিকদার, মোহাম্মদ নান্নু মৃধা, মোসাদ্দেক হোসেন মেহেদী, জালাল বাঘা, কাজী রাসেল সহ ৫ নং ওয়ার্ডবাসী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
চতুর্থবারের মত নির্বাচিত কাউন্সিলর আসাদুজ্জামান বাচ্চু বলেন, আমি আমার ওয়ার্ডবাসী সহ সকল শ্রেণী পেশার মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি, তারা আমার প্রতি তাদের আস্থা রেখেছে এ জন্য আমি সকলের দোয়া চাই।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।