সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন: সাঈদ আহমদ আসলাম

খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন: সাঈদ আহমদ আসলাম
খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দিন: সাঈদ আহমদ আসলাম

তিন বারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে এবং বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনতে আপনারা ধানের শীষে ভোট দিন। শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতিকের লিফলেট বিতরণ অনুষ্ঠান থেকে ৯ ফেব্রুয়ারী দুপুর ১২টায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমদ আসলাম এই কথা বলেন।
তিনি বলেন, ধানের শীষ প্রতিকে নাজমুল হক সবুজ মিয়া বিএনপি মনোনীত প্রার্থী। বিএনপি অন্য কোন প্রার্থীকে মনোনয়ন দেয়নি। আপনারা গুজবে কান না দিয়ে ধানের শীষে ভোট দিবেন। এবারের নির্বাচন সুষ্ঠ হবে বলে আমি আশাবাদী। সুষ্ঠ নির্বাচন হলে ধানের শীষ প্রতিক বিপুল ভোটে বিজয়ী হবে।
এর পূর্বে ডামুড্যা উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি ফজলুল করিম মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, ডামুড্যা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহাদাৎ হোসেন, ধানের শীষ প্রতিকের প্রার্থী নাজমুল হক সবুজ, যুবদল নেতা মাহিনুর সরদার, ডামুড্যা পৌরসভা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আ. রাজ্জাক মাঝি প্রমূখ। সভা শেষে বিএনপির কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করে ডামুড্যা বাজার প্রদক্ষিন করেন তারা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।