বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় করোনা ভাইরাসের প্রথম টিকা নিলেন ডাঃ শেখ মোস্তফা খোকন

ডামুড্যায় করোনা ভাইরাসের প্রথম টিকা নিলেন ডাঃ শেখ মোস্তফা খোকন
ডামুড্যায় করোনার টিকা নিচ্ছেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাসের প্রথম টিকা নিলেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন।
রোববার ৭ ফেব্রুয়ারী সকালে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত বুথে উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ কোভিট-১৯ এর টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম সহ স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য ডাক্তারগণ।
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন বলেন, এ পর্যন্ত ৫৮ জন সুরক্ষা অ্যাপস এর মাধ্যমে নিবন্ধন করেছে। টিকাদান কার্যক্রম প্রতিদিন সকাল ৮ থেকে বেলা ৩ পর্যন্ত চলবে। তিনি জানান ডামুড্যা উপজেলায় প্রথম ধাপে ১ হাজার ৭ শত জনকে এ টিকা কর্মসূচির আওতায় টিকা দেওয়া সম্ভব হবে এবং পর্যায়ক্রমে আরো টিকা সংগ্রহ করা হবে চাহিদা অনুযায়ী টিকা দেওয়া সম্ভব হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।