বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রজব, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নিজের জন্য নয় উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন কামাল উদ্দিন

নিজের জন্য নয় উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন কামাল উদ্দিন
ডামুড্যা পৌরসভা নির্বাচনে নৌকার সমর্থনে এক সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যা পৌরসভা নির্বাচনে পৌরবাসীর কাছে দোয়া ও নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ কামাল উদ্দিন আহমেদ। বুধবার ৩ ফেব্রুয়ারি বিকাল ৪টার সময় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নৌকা মার্কার সমর্থনে এক সভায় কামাল উদ্দিন আহমেদ পৌরবাসীর দোয়া ও ভোট চেয়ে বক্তব্য রাখেন।
তিনি বলেন, আমি আমার জন্য পৌরবাসীর কাছে ভোট চাচ্ছি একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের জন্য নৌকায় ভোট চাই।
এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার আবু বেপারী, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন সরদার, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত মোল্লা, যুবলীগ সভাপতি বিএম ছাত্তার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামিম, ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি সহ অন্যান্য অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।