বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় অসহায় ও দুস্থ নারীদের মাঝে ভিজিডির চাল বিতরণ

ডামুড্যায় অসহায় ও দুস্থ নারীদের মাঝে ভিজিডির চাল বিতরণ
ডামুড্যায় অসহায় ও দুস্থদের মাঝে ভিজিডির চাল বিতরণ করছেন ডামুড্যা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের ২৮৬ জন অসহায় ও দুস্থ নারীদের মাঝে ভিজিডির চাল বিতরণ করা হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টার সময় কনেশ্বর ইউনিয়ন কার্যালয়ে এসব চাল বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান বাচ্চু মাদবর, ট্যাগ অফিসার উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, ইউপি সদস্য মোহাম্মদ মিন্টু, নজরুল ইসলাম দর্জি, ফারুক আলম, আলম বেপারী, নাজমা বেগম, নুরজাহান বেগম সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান বাচ্চু মাদবর বলেন, আমার ইউনিয়নের মাধ্যমে সরকারের উপহার হিসেবে অসহায় ও দুস্থ ২৮৫ জন নারীর মাঝে ভিজিডির আওতায় (৮৫৫০ কেজি) চাল বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের সার্বিক তত্ত্বাবধানে দু বছর মেয়াদী এ প্রকল্প চলতি বছরের শুরু হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।