শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি
শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

ডামুড্যা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত
ডামুড্যা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে প্রেস ক্লাবের সদস্যদের ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ শফিকুল ইসলাম (দৈনিক খোলা কাগজ), সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক হুংকার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও দৈনিক যুগান্তর পত্রিকার ডামুড্যা উপজেলা প্রতিনিধি মোহাম্মদ নান্নু মৃধা ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক কালেরকণ্ঠের উপজেলা প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান।
শুক্রবার ১৫ জানুয়ারি উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সকাল ১০টায় প্রেসক্লাবের সদস্যদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও আনন্দমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।কমিটির অন্যান্য সদস্যরা হলেন মহিলা বিষয়ক সম্পাদিকা মিতালী সিকদার (দৈনিক জাতীয় খবর অনলাইন) ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহাবুব আলম সিকদার (দৈনিক শরীয়তপুর খবর) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
উক্ত নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন সিনিয়র সাংবাদিক মোঃ মতিউর রহমান মতি ও সহকারি রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন প্রাইম কম্পিউটার এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট এর অধ্যক্ষ মোঃ জাকির হোসেন।
কার্যকরী সদস্যগণ মোঃ নূরুল ইসলাম খোকন (দৈনিক ইত্তেফাক), রিয়াজুল ইসলাম রিয়াদ, (আইএনবি,অনলাইন), মোঃ জাকির হোসেন, (দৈনিক ভোরের কাগজ), কালাম সরদার, (দৈনিক যায়যায়দিন) ও এনামুল হক ইমরান, (দৈনিক বর্তমান এশিয়া)।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।