সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে রুবেল মাদবরের মনোনয়নপত্র সংগ্রহ

ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে রুবেল মাদবরের মনোনয়নপত্র সংগ্রহ
ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে রুবেল মাদবরের মনোনয়নপত্র সংগ্রহ

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান (রুবেল মাদবর)।
শনিবার ৯ জানুয়ারি দুপুরে ডামুড্যা উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মোঃ মেহেদী হাসান রুবেল মাদবরের পক্ষে ফরম সংগ্রহ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডাঃ মোঃ হারুন-অর-রশিদ (সজল), প্লাস পয়েন্ট (লি:) এর পরিচালক তৌহিদ হোসেন (সোহেল)ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান, মেহেদী হাসান, আমিনুল ইসলাম হিরন, রাব্বি আমিন, মনসুর আজাদ হান্নান, জয় সহ অন্যান্য নেতৃবৃন্দ।
মোঃ মেহেদী হাসান (রুবেল মাদবর) বলেন, আসন্ন ডামুড্য্য পৌরসভা নির্বাচনে আমি ডামুড্যা উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আমি পৌরবাসীর সমর্থন চেয়ে সকলের কাছে দোয়া চাই।
তিনি আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনা কালীন সময় আমি আমার ব্যক্তিগত উদ্যোগে ডামুড্যা পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে আমার ব্যক্তিগত পক্ষ থেকে সাধ্যমত ত্রাণ সামগ্রী ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছি। আমি পৌরবাসীর সাথে বিগত দিনেও ছিলাম এবং ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।