সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডামুড্যায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ডামুড্যায় কালের কণ্ঠের প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ডামুড্যায় দৈনিক কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডামুড্যা উপজেলা শুভ সংঘের আয়োজনে মাস্ক বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় কালের কন্ঠ অফিস থেকে কর্মসূচির উদ্বোধন করা হয়।
উপজেলা শুভ সংঘের সভাপতি ফজলে রাব্বির সভাপতিত্বে উপস্থিত ছিলেন সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আলী আজগর, প্রাইম ইন্সটিটিউটের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, দৈনিক কালের কন্ঠের উপজেলা প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম খোকন, ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সনম্পাক ও দৈনিক হুংকারের সিনিয়র স্টাফ রিপোর্টার ও যুগান্তরের ডামুড্যা প্রতিনিধি মোহাম্মদ নান্নু মৃধা, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শফিকুর ইসলাম, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি কালাম সরদার, মিরাজ শিকদার, রিয়াজুল ইসলাম, মাহাবুব আলম প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন শুভ সংঘ ডামুড্যা উপজেলা শাখার সাধারণ সম্পাদক তারেকুল ইসলাম।
এ সময় ডামুড্যায় বিভিন্ন পয়েন্টে পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন ফলজ ও ওষুধী বৃক্ষ রোপন করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।