সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মেয়র পদে বিএম ছাত্তারের পক্ষে মনোনয়ন সংগ্রহ

মেয়র পদে বিএম ছাত্তারের পক্ষে মনোনয়ন সংগ্রহ
ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে বিএম ছাত্তারের পক্ষে মনোনয়ন সংগ্রহ করছেন সাইফুল ইসলাম বাদল বেপারী সহ নেতাকর্মীগণ। ছবি-দৈনিক হুংকার।

আসন্ন ডামুড্যা পৌরসভা নির্বাচনে মেয়র পদে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন ফরম সংগহ করেছেন ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিএম ছাত্তার।
তিনি ঢাকায় অবস্থান করায় তার পক্ষে ডামুড্যা উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন ডামুড্যা পৌরসভা যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম বাদল বেপারী। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ছাড়াও পৌরসভার অসংখ্য ভোটার বিএম ছাত্তারের পক্ষে মনোনয়ন সংগ্রহের জন্য উপজেলা নির্বাচন অফিস যান।
নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে জানতে চাইলে উপজেলা যুবলীগ সভাপতি বিএম ছাত্তার বলেন, এশিয়ার লৌহ মানব, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় বীর, পানি সম্পদ মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুর রাজ্জাকের স্নেহের ছায়ায় রাজনীতির হাতেখড়ি নিয়েছিলাম। তার আদর্শে অনুপ্রানিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একজন কর্মী হিসেবে প্রয়াত নেতার পাশেই ছিলাম। তার মৃত্যুর পরে তারই সুযোগ্য উত্তরসুরী স্বর্ণিভর শরীয়তপুরের স্বপ্নদ্রষ্টা আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি’র নির্দেশে ডামুড্যা উপজেলার যুবশক্তিকে ঐক্যবদ্ধ করে আন্দোলন, সংগ্রাম ও উন্নয়নে আমাদের প্রিয় নেতা নাহিম রাজ্জাকের নির্দেশে ডামুড্যা পৌরসভা সহ উপজেলার উন্নয়নে মানুষের সুখে দুঃখে তাদের পাশে ছিলাম, আছি আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখে তাদের পাশে থাকবো ইনশাল্লাহ। তবে দলের মনোনয়ন দেওয়ার মালিক জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আমাকে মনোনীত করলে ডামুড্যা পৌরসভাকে জনগণের মতামতের ভিত্তিতে অগ্রাধিকার ভিত্তিক কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে আধুনিক উন্নত নগর হিসেবে ডামুড্যা পৌরসভাকে গড়ে তুলবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।