বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শতভাগ প্রতিশ্রুতি পুরণের প্রত্যয়ে আবারও মুকুলের মনোনয়ন সংগ্রহ

শতভাগ প্রতিশ্রুতি পুরণের প্রত্যয়ে আবারও  মুকুলের মনোনয়ন সংগ্রহ
ডামুড্যা পৌরসভায় কাউন্সিলর পদের মনোনয়ন সংগ্রহ করছেন মুকুল আক্তার। ছবি-দৈনিক হুংকার।

১৪ ফেব্রুয়ারী আসন্ন ডামুড্যা পৌরসভা নির্বাচনে অংশগ্রহণের জন্য সংরক্ষিত আসন-২ (৪, ৫, ৬) নং ওয়ার্ডের প্রার্থী হিসেবে আবারও মনোনয়ন সংগ্রহ করেছেন বর্তমান কাউন্সিলর মুকুল আক্তার।
তিনি ৬ ডিসেম্বর বুধবার সকালে তার সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিস থেকে তার মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ ফারুক দেওয়ান, মুসা বীন মাসুদ দেওয়ান, হাফিন সরদার, বিল্লাল ভূইয়া ও সিরাজুল ইসলাম প্রধান।
মনোনয়ন সংগ্রহ করে উপস্থিত ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে মুকুল আক্তার বলেন, আমি বিগত ৫ বছর আপনাদের ভোটে নির্বাচিত হয়ে কাউন্সিলরের দায়িত্ব পালন করতে গিয়ে কোন ভূল করে থাকলে তা নিজ গুনে ক্ষমা করে দিবেন। আমার বিশ্বাস আমি আপনাদের যে প্রতিশ্রুতি দিয়ে ছিলাম তার শতভাগ না হলেও বেশীর ভাগই পুরণ করেছি। আপনাদের সুখে দুঃখে সব সময় পাশে ছিলাম, আছি, আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখে আপনাদের সাথেই থাকবো। তাই আমাদের এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ গুলো সম্পন্ন করার জন্য আগামীতে আমাকে আবারও আপনাদের পবিত্র ভোটের মাধ্যমে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি আল্লাহ আমাদের সহায় হউন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।