মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ডামুড্যায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
ডামুড্যায় অসহায় শীতার্তদের হাতে কম্বল তুলে দিচ্ছেন ডামুড্যা পৌরসভার মেয়র মোঃ হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল। ছবি: দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৪ শতাধিক অসহায় শীতার্ত ও গরীবের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে কম্বল বিতরণ করা হয়েছে। ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় ডামুড্যা পৌরসভার সভাকক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দকৃত ৪ শতাধিক পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করেন ডামুড্যা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল।
এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, আইসিটি কর্মকর্তা মোঃ লিটন মুন্সি, পৌরসভার সচিব রাকিবুল হাসান সহ পৌরসভার সকল কাউন্সিলর গণ।
পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ হুমায়ন কবির (বাচ্চু ছৈয়াল) বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে কল্যানমুখী রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে প্রতিটি ক্ষেত্রে টেকসই উন্নয়ন হচ্ছে। যার সুফল পাচ্ছে দেশের অসহায়, গরীব ও সকল শ্রেণী পেশার মানুষ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।