মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চরমালগাঁও তালুকের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি নির্বাচন সম্পন্ন

চরমালগাঁও তালুকের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি নির্বাচন সম্পন্ন
চরমালগাঁও তালুকের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি নির্বাচনে উৎসব মূখর পরিবেশে ভোট প্রদান করছেন ভোটারগণ। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যা উপজেলার ২৩ নং চরমালগাঁও তালুকের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৭ ফেব্রুয়ারী সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদান করেন ভোটারগণ। ডামুড্যা থানা পুলিশ ভোট কেন্দ্রে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করেন। নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সহকারী ডামুড্যা উপজেলা শিক্ষা অফিসার মো. হামিদুল হক। প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন সহকারী ডামুড্যা উপজেলা শিক্ষা অফিসার ফারুক আলম।
নির্বাচন কমিশন সূত্র জানায়, এই বিদ্যালয়ের শিক্ষার্থী অভিভাবকদের মধ্য থেকে ৩৫৩ জনকে ভোটার করা হয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১৭৮ ও মহিলা ভোটার ১৭৫ জন। পুরুষ প্রার্থীদের মধ্যে রয়েছে এনামুল হক ঢালী, আজিজুল হক সরদার, কামাল মাদবর ও গনি ঢালী। এদের মধ্য থেকে ভোটারগণ ভোট প্রয়োগ করে ২ জনকে নির্বাচিত করবে। মহিলা প্রার্থী রয়েছে আরজূ বেগম, নিপা খাতুন ও শাহিদা বেগম। এখান থেকেও ২ জন প্রার্থী নির্বাচিত হবে। পরবর্তীতে সংসদ সদস্য কোটায় বিদ্যোৎশাহী সদস্য ২ জন, দাতা সদস্য ১ জন, সংশ্লিষ্ঠ ওয়ার্ড মেম্বার ১ জন, হাইস্কুল শিক্ষক প্রতিনিধি ১ জন, সংশ্লিষ্ঠ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি ২ জন সহ মোট ১১ জন প্রতিনিধির ভোটে সভাপতি নির্বাচিত হবে।
এই নির্বাচনে গনি ঢালী ১৫৮ ভোট, কামাল মাদবর ১৫৭ ভোট পেয়ে পুরুষ সদস্য নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী এনামুল হক ঢালী ১০৪ ভোট ও আজিজুল হক সরদার ৪৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। মহিলা প্রার্থী নিপা খাতুন ১৫৯ ভোট ও শাহিদা বেগম ১৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। পরাজিত প্রার্থী আরজু বেগম পেয়েছেন ১৩২ ভোট।
নির্বাচন কমিশন সহকারী উপজেলা শিক্ষা অফিসার হামিদুল হক বলেন, একটা নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করি। সকাল থেকে ভোটারগণ উপস্থিত হয়ে উৎসবমূখর পরিবেশে ভোট প্রয়োগ করে। ঝামেলা মুক্ত একটা নির্বাচন উপহার দিতে পেরে আমরা আনন্দিত।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।