সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
সোমবার, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা থানার পক্ষ থেকে বিদায়ী ওসি মেহেদী হাসানকে সংবর্ধনা

ডামুড্যা থানার পক্ষ থেকে বিদায়ী ওসি মেহেদী হাসানকে সংবর্ধনা
সহকর্মীদের পক্ষ থেকে বিদায়ী অতিথির হাতে শুভেচ্ছা উপহার তুলে দিচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান পিপিএম এর ডিএমপি ঢাকা বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে ডামুড্যা থানার গোল ঘড়ে উক্ত সম্বর্ধনা প্রদান করা হয়। বিদায় সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসারহাট সার্কেল) তানভীর আহমদ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সভাপতিত্ব করেন ওসি তদন্ত মোঃ এমারত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোসারহাট থানার ওসি মোঃ মোল্লা সোয়েব আহমেদ। এস আই সজল কুমার পালের সঞ্চালনায় ডামুড্যা থানার অন্যান্য এসআই, এএসআইগণ বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাধারণ সম্পাদক মন্টি মাঝি, ছাত্রলীগ সভাপতি এনামুল হক ইমরান, সাধারণ সম্পাদক মোঃ মাহাবুব আলমসহ ডামুড্যা থানার সকল কনস্টেবলগণ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (গোসারহাট সার্কেল) তানভীর আহমদ বলেন, ওসি মেহেদী হাসান ছিলেন অত্যন্ত বিশ্বাসী ও পরিশ্রমি একজন পুলিশ অফিসার। সন্ত্রাস, মাদক ও অপরাধ মুক্ত ডামুড্যা গড়ার লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহণে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।
ওসি মোঃ মেহেদী হাসান পিপিএম বলেন, আমি আমার সকল সহকর্মীর কাছে কৃতজ্ঞ। ডামুড্যা উপজেলায় আইন-শৃঙ্খলা রক্ষার্থে আমার সকল সহকর্মীরা আমাকে সার্বিক সহযোগিতা করেছেন এবং তাদের ভালোবাসা পেয়েছি।
তিনি আরও বলেন, আমি যেখানেই চাকুরী করি আপনাদের কথা আমার মনে থাকবে। কারণ আমি এ ডামুড্যাতে চাকুরীরত অবস্থায় পেয়েছি প্রেসিডেন্ট (পিপিএম) পদক।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।