শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খান ফাউন্ডেশনের পিপিই প্রদান

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খান ফাউন্ডেশনের পিপিই প্রদান
ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খান ফাউন্ডেশনের পিপিই প্রদান

প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে রক্ষা করতে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের মাঝে ব্যাক্তি উদ্যোগে পারসোনাল প্রটেকশন ইকইপমেন্ট (পিপিই) বিতরণ করেন প্রকৌশলী সাব্বির হোসেন খান, ডামুড্যা খান ফাউন্ডেশেরর মাধ্যেমে ।

২৭ এপ্রিল সোমবার দুপুরে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা: শেখ মোহাম্মদ মোস্তফা খোকনের কাছে খান ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রনেতা মোঃ তন্ময় খান এ পিপিই হস্তান্তর করেন।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শেখ মোহাম্মদ মোস্তফা খোকন বলেন, ডাক্তাররা রোগীদের সেবা দেয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় পিপিই’র দরকার হয়ে থাকে, তিনি বলেন খান ফাউন্ডেশন ছোট পরিসরে হলেও তারা ডাক্তারদের পর্যাপ্ত পিপিই প্রয়োজন হয় তা অনুভব করে আমাদের সহযোগিতা করেছেন এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাই।

উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ খান ফাউন্ডেশনকে
ধন্যবাদ জানিয়ে বলেন এটা খুবই ভালো উদ্যোগ। এভাবে বিত্তবানরা এগিয়ে আসলে সমাজের অসহায় ও দরিদ্ররা উপকৃিত হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।