মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু

ডামুড্যায় করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু
ডামুড্যায় করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার দুপুর সোয়া দুইটার দিকে বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়।

মৃতের বাড়ি পৌরসভা ৩নং ওয়ার্ডের বিশাকুড়ি এলাকায়। বিষয়টি নিশ্চিত করেছেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেখ মোস্তফা খোকন।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় সূত্র জানায়, ডামুড্যা উপজেলার বিশাকুড়ি গ্রামের ওই পরিবারের তিনজন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। মৃত ওই ব্যক্তির স্ত্রী প্রথমে আক্রান্ত হওয়ার পর তার পরিবারের স্বামী ও শাশুড়ির নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার ফলাফলে তাদের দেহ উপস্থিতি পাওয়া যায়। এরপর থেকে তাদের বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে। আইসোলেশন এ থাকা অবস্থায় ওই ব্যক্তি রবিবার দুপুরে মারা যান। মৃত ওই ব্যক্তি লিভারের জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি মিটফোর্ড হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে গ্রামের বাড়ি এসেছিলেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী মৃতদেহ দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।