বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত

ডামুড্যায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা সমাপ্ত
ডামুড্যায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা ২০২০ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। “কোভিট-১৯ এবং স্বাস্থ্য সুরক্ষা” এই প্রতিপাদ্য কে সামনে রেখে এবার মেলার আয়োজন করা হয়।
২২ নভেম্বর দুপুরে ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে ও উপজেলা ইন্সট্রাক্টর মোঃ ফয়জুল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সরকারি পূর্ব মাদারীপুর কলেজের বিজ্ঞান বিভাগের প্রভাষক আবু নঈম মোহাম্মদ ইদ্রিস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার গিয়াস উদ্দিন আহমেদ, জনস্বাস্থ্য প্রকৌশলী কাজী রিয়েল, দারুল আমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ মোক্তার হোসেন সহ কলেজ ও বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা মেলায় অংশগ্রহণ করেন। এই মেলায় উপজেলার ১০টি উচ্চ বিদ্যালয়, একটি কলেজ ও একটি মাদ্রাসা অংশগ্রহণ করে। এতে প্রথম স্থান অধিকার করে সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।