বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শিশু শিক্ষার্থীদের জন্য ৩শ মিটার সড়ক পাকা করণ প্রয়োজন

শিশু শিক্ষার্থীদের জন্য ৩শ মিটার  সড়ক পাকা করণ প্রয়োজন
সিড্যা-ভেদরগঞ্জ পাঁকা সড়ক থেকে ক্বারী তোরাব আলী মাদ্রাসা সড়ক। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের ঐতিহ্যবাহী সিড্যা মদিনাবাগ ক্বারী তোরাব আলী ইফতেদায়ী ও নূরাণী মাদ্রাসা সড়কটি পাঁকা করণের দাবী জানিয়েছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা।
সিড্যা-ভেদরগঞ্জ পাকা সড়ক থেকে মাদ্রাসা ভবন পর্যন্ত মাত্র ৩শ মিটার কাঁচা সড়কটি পাঁকা করণ করা হলে এলাকাবাসীসহ শিশু শিক্ষার্থীদের যাতায়াতের পথ সহজ হবে। এলাকাবাসী ও সিড্যা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জানান, মাত্র ৩শ মিটার কাঁচা রাস্তার জন্য ক্বারী তোরাব আলী মাদ্রাসায় প্রায় ২ শতাধিক শিশু শিক্ষার্থীকে বর্ষার কাঁদা আর গ্রীস্মে ধূলার সাগর পাড়ি দিয়ে যাতায়াত করতে হয়। এলাকাবাসী হাজী মোঃ মোস্তফা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে আমাদের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাকের সহযোগিতায় আমাদের সিড্যা ইউনিয়নের প্রায় সকল রাস্তাই পাঁকা করণ হয়ে গেছে। মাদ্রাসায় যাতায়াতের এ সামান্য ৩শ মিটার সড়ক পাঁকা হলে আমাদের এলাকাবাসীর সমস্যার সমাধান হবে।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব হাফেজ এইচ এ রহিম (রহিম আর্ট) বলেন, শিশুদের জন্য এ মাদ্রাসায় যাতায়াতের পথটি আমি নিজেই করে দিয়েছি। তবে এখন সরকারি ভাবে যেকোন উপায়ে পাঁকা করণ হলে তাদের চলাচল সহজ হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।