বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ডামুড্যায় বিনিয়োগ সহায়তা প্রদান ও বিনিয়োগ পরিবেশের উন্নয়ন সভা

ডামুড্যায় বিনিয়োগ সহায়তা প্রদান ও বিনিয়োগ পরিবেশের উন্নয়ন সভা
ডামুড্যায় বিনিয়োগ সহায়তা প্রদান ও বিনিয়োগ পরিবেশের উন্নয়ন সভায় সভাপতির বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে উপজেলা ব্যবসায়ীদের বৈদেশিক ও বিনিয়োগ সহায়তা প্রদান এবং বিনিয়োগ পরিবেশের উন্নয়ন সভা ।
১৭ নভেম্বর বেলা ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সরকারি পূর্ব মাদারীপুর কলেজের সহকারী অধ্যাপক মোঃ আশিকুজ্জামান, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান, ডামুড্যা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রশিদ বেপারী ও মোঃ মজিবুর রহমান, প্রাইম কম্পিউটার এন্ড ইনস্টিটিউটের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন।
সভায় উপজেলা নির্বাহি অফিসার উপস্থিত সদস্যদের বিভিন্ন উন্নয়নমূলক ও উৎপাদনমূখী ব্যবসা প্রতিষ্ঠানের বিষয়ে পরামর্শ মূলক বক্তব্য শুনেন এবং পরবর্তীতে তা কার্যকর করার সিদ্ধান্ত নেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।