বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বি এম ইউসুফ আলীর কারনে হাজারো মানুষের কর্মসংস্থান হয়েছে

বি এম ইউসুফ আলীর কারনে হাজারো মানুষের কর্মসংস্থান হয়েছে
বি এম ইউসুফ আলীর কারনে হাজারো মানুষের কর্মসংস্থান হয়েছে

ঐতিহ্যবাহী ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি,শিল্পপতি ও কনফিডেন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক,খালেদুর রহমান সিকদার বলেছেন,পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলীর কারনে শরীয়তপুর জেলা সহ বাংলাদেশের বিভিন্ন জেলার হাজার হাজার বেকার মানুষের কর্মসংস্থান হয়েছে, আমিও চেষ্টা করে যাচ্ছি আমার প্রতিষ্ঠান যুবকদের কর্মসংস্থান করার এবং শত শত লোককে আমি আমার প্রতিষ্ঠানে চাকরি দিয়েছি । আমি চাই মানুষের সেবা করতে,মহান আল্লাহ আমাকে যে কদিন বাঁচিয়ে রাখে ততদিন পর্যন্ত আমি খেটে খাওয়া ও সকল শ্রেণী-পেশার মানুষের উপকারে নিজেকে বিলিয়ে দিব।

সোমবার ১৬ নভেম্বর বিকাল ৫ টার সময় সিটিজি ক্রাইম টিভি (আইপিটিভি) ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।

ডামুড্যা প্রেসক্লাবে আয়োজিত উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,জেলা প্রতিনিধি মোহাম্মদ নান্নু মৃধা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ডামুড্যা পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর সিকদার,ডামুড্যা উপজেলা আ,লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দ্বীলিপ সিকদার,সিনিয়র সাংবাদিক মনোয়ার হোসেন মাদবর, প্রাইম কম্পিউটার এন্ড ইনস্টিটিউটের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন,ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম খোকন,প্রেসক্লাবেন সহ-সভাপতি মাষ্টার শফিকুল ইসলাম সোহেল, প্রচার সম্পাদক কালাম সরদার, সাংবাদিক মিরাজ সিকদার, সমাজ সেবক আবু তাহের সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, সমাজকর্মী, সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটেন অতিথিগন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।