বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ডাঃ শেখ মোস্তফা খোকনের জন্মদিনে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের শুভেচ্ছা

ডাঃ শেখ মোস্তফা খোকনের জন্মদিনে  বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের শুভেচ্ছা
ডাঃ শেখ মোস্তফা খোকন। ফাইল ফটো।

ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোস্তফা খোকনকে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে। এ ছাড়া তার কর্মস্থল ডামুড্যা উপজেলা হাসপাতাল মসজিদে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
ডাঃ শেখ মোস্তফা খোকনকে আনুষ্ঠানিক ভাবে ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর নেতৃত্বে উপজেলা শিক্ষা অফিসার, সমাজ সেবা অফিসার, কৃষি অফিসার ও জনস্বাস্থ্য প্রকৌশলী ফুল দিয়ে শুভেচ্ছা জানান। জেলার বিএমএ এর সভাপতি মনিরুল ইসলাম, জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হোসেন শুভেচ্ছা জানিয়েছেন। অপর দিকে ডামুড্যা হাসপাতালে কর্মরত ডাঃ হারুন অর রশিদের নেতৃত্বে হাসপাতালের চিকিৎসকগণ শুভেচ্ছা জানান। এ ছাড়া হাসপাতালের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক বাবুল আকতারের নেতৃত্বে হাসপাতালের কর্মচারীগণ শুভেচ্ছা জানান। শরীয়তপুর সদরের উত্তর বালুচড়ায় জন্ম গ্রহণকারী খোকন শরীয়তপুর জেলা বিএমএ এর সাধারণ সম্পাদক। পদোন্নতি পেয়ে ডামুড্যায় যোগদানের পূর্বে তিনি শরীয়তপুর সদর হাসপাতালে সুনামের সাথে আবাসিক মেডিকেল অফিসারের দায়িত্ব পালন করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।