রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে ডামুড্যায় প্রতিবাদ সমাবেশ

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে ডামুড্যায় প্রতিবাদ সমাবেশ
মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল। ছবি-দৈনিক হুংকার।

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র নির্মাণ, প্রদর্শণ ও কূটুক্তির প্রতিবাদে ডামুড্যায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
(৩১-অক্টোবর) শনিবার বিকাল সারে ৪টায় ডামুড্যা মধ্য বাজার মসজিদের সামনে থেকে সম্মিলিত ইসলামী দল, মাদ্রাসা ছাত্র পরিষদ ও তৌহিদী জনতার উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয় উত্তর বাজার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে বাজারের বাটা মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন সাব-রেজিস্ট্রার জামে মসজিদের ইমাম মাওলানা আবু বকর সিদ্দিক, উত্তর ডামুড্যা দারসুল হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি আব্বাস ইবনে মোস্তফা, মালগাঁও দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জাকির হোসেন, মাওলানা ইলিয়াস হোসেন ও ছাত্রনেতা মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।
বক্তারা মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রত্যাহার করে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনার আহ্বান জানান। মুসলমানদের হৃদয়ে আঘাত দেয়ার শামিল মহানবীর অবমাননা কোনক্রমেই মেনে নেয়া হবে না ঘোষণা দেন এবং জড়িত ব্যক্তির বিচার দাবি করেন। বক্তারা এধরনের ধৃষ্টতা মুসলমানরা কোনমতেই মেনে নিবেন না বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।