শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডামুড্যায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ডামুড্যায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে জাকের পাটির নেতাকর্মীদের ঘরে ঘরে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জাকের পার্টি ও জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের উদ্যোগে নানা কর্মসূচী পালন করা হয়। এর মধ্যে চলমান করোনা ভাইরাসের সংক্রমণ হতে মুক্ত ও সুস্থতা কামনা করে আল্লাহর রহমত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া করা হয়।
এবং পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ডামুড্যা উপজেলা সদরে র‌্যালি ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয় ।
বিশ্বওলী হযরত শাহ্সূফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেব ১৯৮৯ সালের ঈদে মিলাদুন্নবী (সাঃ) রাতে রহমতের সময় জাকের পার্টি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকাল থেকে দেশে বিদেশে জাকের পার্টির নেতা, কর্মী, সমর্থকগণ ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী এক সাথে উদ্যাপন করছেন।
কর্মসূচী অনুযায়ী বৃহস্পতিবার বাদ ফজর দেশব্যাপী জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের নেতা, কর্মী, সমর্থকদের বাড়ীতে বাড়ীতে তেলাওয়াতে কালামে পাক ও মিলাদ মাহফিলের মাধ্যমে আল্লাহু আকবার, কলেমা তৈয়্যবা ও জাকের পার্টির পতাকা উত্তোলন করা হয়।
এরপরে মাগরিব ওয়াক্তে দেশব্যাপী জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের নেতা, কর্মী, সমর্থকদের বাড়ীতে বাড়ীতে উঠান জলছা বা গৃহ জলছা অনুষ্ঠিত হয়েছে। এ অনুষ্ঠানে ওয়াক্তিয়া নামাজ শেষে নফল ইবাদত বন্দেগী বিশেষ করে কুরআন তেলাওয়াত, জেকের আসকার, মিলাদ মাহফিল এবং ধেয়ে আসা করোনা ভাইরাসের ভয়াবহতা থেকে পরিত্রানে আল্লাহর রহমত কামনা করে বিশেষ মুনাজাত করা হয় এরপর (৩০ অক্টোবর শুক্রবার) বাদ জুমা ডামুড্যা উপজেলা জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের প্রধান কার্যালয়ে হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের ডামুড্যা উপজেলার সভাপতি ও শরীয়তপুর জেলার প্রচার সম্পাদক মোঃ সোহাগ সরদার। অনুষ্ঠান পরিচালনা করেন জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের ডামুড্যা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান পাইক। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সহ-সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সরদার, জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন মাদবর, জেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন শিকদার, ডামুড্যা উপজেলা জাকের পার্টির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সরদার, জাকের পার্টি সড়ক পরিবহন ডামুড্যা উপজেলা সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান সরদার, উপজেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ বাদশা মাদবর, জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের সিড্যা ইউনিয়নের সভাপতি মোঃ জসীম মাদবর, উপজেলা যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ হাওলাদার, সহ-প্রচার সম্পাদক রায়হান সরদার, মোহাম্মদ কাউসার মাদবর, উপজেলা যানবাহন বিষয়ক সম্পাদক মোঃ আক্তার হোসেন বেপারী, হিরন সরদার, মোহাম্মদ সাইফুল বাঘা, মোঃ সাজ্জাদ বেপারী, জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের দারুল আমান ইউনিয়নের সভাপতি মোহাম্মদ রোমান মাদবর, মোঃ সবুজ ভান্ডারী সহ জাকের পাটি যুব ফ্রন্ট ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।