শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

হযরত মুহাম্মদ (সা:) এর অবমাননার প্রতিবাদে ডামুড্যায় জয়ন্তীর বিক্ষোভ

হযরত মুহাম্মদ (সা:) এর অবমাননার প্রতিবাদে ডামুড্যায় জয়ন্তীর বিক্ষোভ
হযরত মুহাম্মদ (সা:) এর অবমাননার প্রতিবাদে ডামুড্যায় জয়ন্তীর বিক্ষোভ মিছিল। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যায় ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে স্বেচ্ছাসেবী সংগঠন জয়ন্তির উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় ডামুড্যা বাসস্ট্যান্ড জামে মসজিদের সামনে থেকে এক বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে ডামুড্যা বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, জয়ন্তীর সমন্বয়ক এনামুল হক ইমরান, বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব মাওলানা আবু বক্কর, ছাত্রনেতা মাহবুব আলম, রাজীব মাদবর, জয়ন্তির সদস্য ওয়াহিদ, ইসমাইল হোসেন, নিশাত, সীমান্ত হাসান প্রিয় সহ ধর্মপ্রাণ মুসলমানগণ।
এর আগে বাসস্ট্যান্ড জামে মসজিদের সামনে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয় এ সময় বক্তারা বলেন, ফ্রান্সের সকল পণ্যের উপর সরকারকে নিষেধাজ্ঞা আরোপ করার জন্য অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।