সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আ’লীগ সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবেনা: নাহিম রাজ্জাক, এমপি

আ’লীগ সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবেনা: নাহিম রাজ্জাক, এমপি

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ১ হাজার কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করেন। শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক । প্রশাসন, দলীয় নেতাকর্মী ও স্বাস্থ্য কর্মীদের মধ্যে বিতরণ করেছেন ২ হাজার মাস্ক ও ২শ’ পিপিই। আর এতে উজ্জীবিত হয়েছেন উক্ত এলাকার নাহিম রাজ্জাক ভক্তরা।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বৃহস্পতিবার ২৩ এপ্রিল সকাল ৯ টার সময় ইসলামপুর, ধানকাঠি ও কনেশ্বর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান ও দলিয় নেতাকর্মীদের নিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সচেতনতা ও ঘড় বন্ধি মানুষকে সহায়াতা প্রদানের জন্য দিক নির্দেশনা দেন।
এর পর নাহিম রাজ্জাক এমপি দুপুরে
ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে থেকে ১ হাজার ঘড় বন্ধি অসহায় মানুষ কে উপহার হিসাবে খাদ্যসহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের খনিজ ও জ্বালানী
বিভাগের সিনিয়র সচিব মোঃ আনিসুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন, ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি,পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল,সহকারী কমিশার (ভূমি)আব্দুল্লাহ আল মামুন, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা, উপজেলা আ.লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহমেদ,সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু, শিধলকুড়া ইউপি চেয়ারম্যান জানে আলম খোকন সহ আরোও অনেকে।
নাহিম রাজ্জাক এমপি বলেন বাংলাদেশ খাদ্যে সয়ংসম্পূর্ণ দেশ বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী
শেখ হাসিনার সরকার যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন এদেশের কোন মানুষ না খেয়ে থাকবেনা।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।