শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের উন্নয়নের প্রথম স্তর: জেলা প্রশাসক

ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের উন্নয়নের প্রথম স্তর: জেলা প্রশাসক
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ পরিদর্শনে গেলে উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয় চেয়ারম্যান তাকে ফুলেল শুভেচ্ছা জানান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সুষম উন্নয়ন নিশ্চিত করার লক্ষে শহর গ্রামের পার্থক্য দুরে রেখে অগ্রাধিকার ভিত্তিতে গ্রাম ও প্রত্যান্ত অঞ্চলের উন্নয়ন কাজ তরান্বিত করছেন। তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী বাংলাদেশের গ্রামের মানুষ শহরের সুবিধা ভোগ করবে।
উন্নয়ন কাজ গুলো বাস্তবায়ন স্থানীয় পর্যায়ে করে থাকেন ইউনিয়ন পরিষদ। তার পরে উপজেলা পরিষদ, জেলা পরিষদ ও জেলা প্রশাসন এর মাধ্যম হয়ে জনগণের হাতে সরকারের উন্নয়ন পৌঁছায়। এক কথায় বলতে গেলে ইউনিয়ন পরিষদই সরকারের উন্নয়নকে জনগণের হাতের নাগালে পৌঁছে দিয়ে থাকেন। তিনি ২৭ অক্টোবর সোমবার জেলার ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, গোসাইরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান পিপিএম, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন সহ উক্ত ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।