শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় পুলিশ সুপারের পূজা মন্ডপ পরিদর্শন

ডামুড্যায় পুলিশ সুপারের পূজা মন্ডপ পরিদর্শন
ডামুড্যা পূজা মন্ডপ পরিদর্শন কালে পূজারী হাতে শুভেচ্ছা উপহার তুলে দিচ্ছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান ডামুড্যা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন, শারদীয় শুভেচ্ছা বিনিময় ও ফল উপহার প্রদান করেন। ২৫ অক্টোবর রোববার সন্ধ্যা ৭টার সময় ডামুড্যা বন্দর পূজা উদ্যাপন কর্তৃপক্ষের হাতে এসব ফল তুলে দেন পুলিশ সুপার।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান পিপিএম, ডিআইও-১ আজহারুল ইসলাম, শরীয়তপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক ব্যানার্জী, ডামুড্যা উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন পাল, সহ-সভাপতি সুধীর চন্দ্র দাস, সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ্র সাহা, শরীয়তপুর জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ, ভক্তবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
এ সময় উপজেলা পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ জেলা পুলিশ সুপারের এই উদ্যোগকে একটি সৃজনশীল কর্মকান্ড বলে আখ্যায়িত করেন। তারা বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে এই সুন্দর উপহার দিয়ে পুলিশ বাহিনীর মর্যাদাকে অনেক উপরে নিয়ে গেছেন। তারা ডামুড্যা উপজেলার প্রত্যেকটি পূজা উদ্যাপন কমিটির পক্ষ থেকে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।