শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

শরীয়তপুরে জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা
শরীয়তপুরে জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

শরীয়তপুরের পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় দাওয়াতি মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২০ অক্টোবর মাগরিব নামাজ আদায় করে জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট ও সকল সহযোগী অঙ্গ সংগঠন এর জিকির-আজকারে মাধ্যমে, জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের শরীয়তপুর জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবেদীন এর বাসভবনে কেন্দ্রীয় মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশব্যাপী ও বহির্বিশ্বের জাকের পার্টি এবং যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের, কেন্দ্রীয় মিশন কর্মসূচি অংশ হিসেবে শরীয়তপুরে অনুরূপ কর্মসূচি পালন করা হয়।
অনুষ্ঠান শুরুতে মাগরিবের নামাজ আদায় করে জিকির-আজকার ও পবিত্র পাক কালাম ফাতেহা শরীফ পাঠ করে, বিশ্বওলী খাজাবাবা মহা পবিত্র রওজা শরীফ জিয়ারত ও এক খতম মিলাদ শরীফ পাঠ করে কেন্দ্রীয় মিশন আলোচনা সভা, শুরু হয় এবং বর্তমানে করোনা ভাইরাসের, ভয়াবহতা থেকে পরিত্রানে আল্লাহর রহমত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। কেন্দ্রীয় মিশন ও আলোচনা সভায়, মিশন প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদ হাসান জামান। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম মিশন প্রধান যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ অর্থ বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ পিন্টু, মিশন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোঃ আজিজুল ইসলাম সিকদার, সভাপতি জাকের পাটি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট শরিয়তপুর জেলা ও ধর্ম বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় পরিষদ, যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট শরীয়তপুর জেলা সহ-সভাপতি মোঃ দেলোয়ার সরদারের তত্বাবধানে অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ জয়নাল আবেদীন সংগ্রামী সাংগঠনিক সম্পাদক যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট শরীয়তপুর জেলা, উপস্থিত ছিলেন যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন মাদবর, অনুষ্ঠান উপস্থাপন করেন যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট ডামুড্যা উপজেলা সভাপতি মোঃ সোহাগ সরদার, আরো উপস্থিত ছিলেন যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের নড়িয়া উপজেলা সভাপতি মোঃজুয়েল সরদার, ডামুড্যা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান পাইক, মোঃ বাদশা মাদবর, মোঃ জসীম মাদবর, মোঃ রোমান, মাদবর, মোঃ সাজ্জাদ বেপারী, খোরশেদ হাওলাদার, রায়হান সরদার , মোঃ সাইফুল বাগা, মোঃ সবুজ ভান্ডারী সহ জাকের পাটি মহিলা ও-ছাত্রী ফ্রন্টের সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।