রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় বিএনপি’র নেতাকর্মীদের সাথে সাঈদ আহমেদ আসলাম এর মতবিনিময়

ডামুড্যায় বিএনপি’র নেতাকর্মীদের সাথে  সাঈদ আহমেদ আসলাম এর মতবিনিময়
ডামুড্যায় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছেন শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, আহমেদ গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম, সকাল হতে সন্ধ্যা পর্যন্ত বিএনপি ও অঙ্গসংগঠনের জেলা, উপজেলার ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে ব্যস্ত সময় পার করছেন।
১৬ অক্টোবর শুক্রবার ধনইর নিজ বাসভবনে আলহাজ্ব সাঈদ আহমেদ আসলামের সাথে দলীয় সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে সাঈদ আহমেদ আসলাম বলেন, আপনারা সকলেই ঐক্যবদ্ধ ভাবে দলীয় সকল কর্মসূচীতে অংশগ্রহণ করবেন এবং দলীয় নেতাকর্মীদের খোঁজখবর রাখবেন আমি সুখে-দুখে সবসময় আপনাদের পাশে আছি থাকব ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম মিয়া, সাধারণ সম্পাদক এডভোকেট শাহাদাত হোসেন, পৌরসভা বিএনপির সভাপতি আলমগীর হোসেন মাদবর, সাধারণ সম্পাদক মাহিনুর সরদার, কৃষক দলের ডামুড্যা উপজেলা সভাপতি মোঃ মিজানুর রহমান রিপন বেপারী, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক লিয়াকত সেলিম (সোহেল), উপজেলা যুবদলের সহ-সভাপতি গোলাম রাব্বানী শিমলা সিকদার, তরুণ দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক রাজা বেপারী, যুবদল নেতা জাকারিয়া দুলাল, বিএম তিতাস, জেলা জাসাসের যুগ্ম সম্পাদক মোঃ স্বজল মোল্লা, সামন্তসার ইউনিয়ন যুবদলের সভাপতি আক্তার মোল্লা, সাবেক ছাত্রনেতা ও সিড্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী মোঃ সুমন মোল্লা, রিয়াজুল ইসলাম সোহাগ, মুহাম্মদ বাশার, মামুন বেপারী সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল পরিমান নেতাকর্মীগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।