শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি
শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরন

ডামুড্যায় তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরন
ডামুড্যায় তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরন

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়, রিকশা চালক, ভ্যান চালক, দিনমজুরসহ ৩০০ পরিবারের মাঝে দারুল আমান ইউনিন পরিষদের চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন খানের উদ্যোগে উত্তর ডামুড্যা খান ফাউন্ডেশন, দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং দারুল আমান ইউনিয়নের সুশীল সমাজের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আজ বুধবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উত্তর ডামুড্যা খান বাড়ী থেকে এ খাদ্য সহায়াতা বিতরণ করা হয়। বিতরন কৃত খাদ্য সামগ্রী দেয়া হয় তা হলো চাল, ডাল, আটা আলু, পেঁয়াজ, সাবান, লবণসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোক্তার হোসেন খান, সুশিল সমাজের প্রতিনিধি মোঃ শাহ আলম বেপারী,স্বপন ওস্তগার,খান ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক তন্ময় খান ও জিসান খান।

দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোক্তার হোসেন খান বলেন, করোনা ভাইরাসের কারনে দারুল আমান ইউনিয়নের ঘড় বন্ধি ও অসচ্ছল যারা আছে তাদের সকল কে আমরা সহযোগিতা করবো। কেউ না খেয়ে থাকবে না।
আমাদের এ খাদ্যসহায়তা অব্যহত থাকবে।

তিনি বলেন দারুল আমান ইউনিয়নের কোন লোক লজ্জার ভয়ে আমার কাছে না আসতে পারে তা হলে ফোন দিলেই হবে আমি নিজে গিয়ে তাদের ঘরে খাদ্যসামগ্রী পৌছিয়ে দিবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।