রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় স্বজন সমাবেশের উদ্যোগে ধর্ষণ বিরোধী সভা ও মানববন্ধন

ডামুড্যায় স্বজন সমাবেশের উদ্যোগে  ধর্ষণ বিরোধী সভা ও মানববন্ধন
ডামুড্যা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সভা ও মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যায় মানববন্ধন ও ধর্ষণ বিরোধী সভা করেছে ডামুড্যা উপজেলা “যুগান্তর স্বজন সমাবেশ”। এসময় তারা ধর্ষকের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবি জানান। ১২ অক্টোবর সোমবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত ডামুড্যা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ গ্রহন করেন যুগান্তর সমাবেশের সদস্যবৃন্দ ও সমাজের বিভিন্ন স্তরের মানুষ। এ সময় বক্তব্য রাখেন ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম খোকন, সহ-সভাপতি শফিকুল ইসলাম, তরুণ সমাজসেবক ও যুগান্তর স্বজন সমাবেশ ডামুড্যার প্রধান উপদেষ্টা মেহেদী হাসান রুবেল মাদবর, ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তর ডামুড্যা উপজেলা প্রতিনিধি মোহাম্মদ নান্নু মৃধা। এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক কামাল সরদার, ধর্মবিষয়ক সম্পাদক মাহবুব আলম, সাংবাদিক ওমর ফারুক, নারী নেত্রী তানিয়া ইসলাম, সুমাইয়া, আয়েশা, হাবিবা, স্বজন সমাবেশ ডামুড্যা উপজেলা শাখার সদস্য সচিব মোঃ সিমান্ত হাসান প্রিয়, সদস্য তানজিম হাসান, আল-আমিন নয়ন, শাহরিয়ার মাহমুদ রওনক, মেহেদী, তরিকুল ইসলাম, আব্দুল্লাহ্ আল সাইক, রাতুল হাসান, জিহাদ আলম, আজিম রাহাত, তানভির ও মনির।
বক্তারা বলেন, সাস্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ নারী নির্যাতন বেড়ে যাওয়ায় আমরা স্বজন সমাবেশের মাধ্যমে ধর্ষণ বন্ধে কঠোর থেকে কঠোরতম শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহবান জানাই। পাশাপাশি সিলেট এবং নোয়াখালীসহ দেশে ঘটে যাওয়া অমানবিক নির্যাতনের নিন্দা জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।