বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকদলের পাঁচ নেতার পদত্যাগ

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবকদলের পাঁচ নেতার পদত্যাগ
রিয়াজুল ইসলাম রিয়াদ, রিয়াজুল ইসলা সোহাগ, নাজমুল মাদবর, সুমন মোল্যা, মো: রুবেল আকন। ফাইল ফটো।

শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা হতে না হতেই কমিটিতে জায়গা পাওয়া পাঁচ নেতা পদত্যাগের ঘোষণা দিয়েছেন।
খোঁজ নিয়ে জানা যায় গত ২২ সেপ্টেম্বর ২০ ইং তারিখে আমিনুর রহমান আমান কে সভাপতি ও মোজাম্মেল হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৭১ বিশিষ্ট শরীয়তপুর জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়।
কমিটি ঘোষনার ১৩ দিনের মাথায় ৬ অক্টোবর বিকালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর চিঠি দিয়ে এবং ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দেন।
সদ্য ঘোষিত কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রিয়াদ, প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম সোহাগ, স্বনির্ভর বিষয়ক সম্পাদক মোঃ সুমন মোল্লা ,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ রুবেল আকন ও প্রকাশনা সম্পাদক মোঃ নাজমুল মাদবর।
ঘোষিত কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রিয়াদ বলেন, আমি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আদর্শের রাজনীতি করি, আমি সে রাজনীতি করবো যেখানে কোন অন্তর্কোন্দল থাকবে না, যে অন্তর্কোন্দলের কারণে দল ক্রমানুসারে ক্ষতিগ্রস্ত হচ্ছে, তিনি বলেন আমি স্বচ্ছ রাজনীতি পছন্দ করি যে রাজনীতি দলকে এগিয়ে নিয়ে যাবে আমি সেখানেই একজন নিঃস্বার্থ কর্মী হিসেবে কাজ করবো।
কমিটির প্রচার সম্পাদক রিয়াজুল ইসলাম সোহাগ ও স্বনির্ভর বিষয়ক সম্পাদক মোঃ সুমন মোল্লা বলেন, আমরা ব্যক্তিগত কারণে পদত্যাগ করেছি এর বাইরে কিছু বলবো না।
জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন বলেন, পদত্যাগকারীরা তাদের ব্যক্তিগত সমস্যা দেখিয়ে পদত্যাগ করেছে এর বেশি কিছু বলতে পারব না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।