শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

ডামুড্যায় ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ গোলন্দাজ। ছবি-দৈনিক হুংকার।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ডামুড্যা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়া মাহফিল এবং কেক কাটা ।
সোমবার ২৮ সেপ্টেম্বর রাতে দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগ নেতা ও ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ গোলন্দাজ ।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টির সঞ্চালনায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাফেজ মোদাচ্ছের হোসাইন, ছাত্রলীগ নেতা রাব্বি আমিন, এনামুল হক ইমরান, মাহবুব আলম, খায়রুল হারিস পাপ্পু সিকদার, রেজাউল করিম, সাইফুল ইসলাম, জিল্লুর রহমান, নিপু বেপারী, ইমরান হোসেন সবুজ, সানোয়ার হোসেন মিঠু, সীমান্ত প্রিয় সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।